এই মাত্র পাওয়া :

ঢাকা, শুক্রবার, ১০ জুলাই ২০২০

ভৈরবে পরকিয়ায় প্রাণ গেল ৩ সন্তানের জনকের

বিভাগ : সংবাদ প্রকাশের সময় :১০ নভেম্বর, ২০১৯ ৫:০২ : অপরাহ্ণ

মো.আল আমিন টিটু, ভৈরব:

কিশোরগঞ্জের ভৈরবে পরকিয়ায় প্রাণ গেল ৩ সন্তানের জনকের। নিহতের নাম জামাল মিয়া। তিনি উপজেলার শ্রীনগর ইউনিয়নের বাউসমারা গ্রামের বাসিন্দা ছিলেন। রোববার বিকেলে একই উপজেলার শিবপুর ইউনিয়নের শম্ভুপুর গ্রামের আলুকান্দার একটি নির্জন বাগান থেকে পুরুষাঙ্গ কাটা নিহতের লাশ উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়।

নিহতের স্বজনদের দাবী, এক চোখ অন্ধ জামাল মিয়ার সংসারে এক মেয়ে ও দুই ছেলে সন্তান রয়েছে। শহরের কমলপুর গাছতলা ঘাট এলাকার এক নারীর সাথে মুঠোফোনে তার পরিচয় হয়। ফলে প্রায়ই তারা ফোনে কথা বলতো। নারীটিও একজন প্রবাসীর স্ত্রী বলে জানতো জামাল।

নিহতের চাচাত ভাই ফরহাদ জানায়, গত কয়েক দিন ধরে ফোনে জামালকে শহরে আসতে চাপ দিচ্ছিলো। নতুন ভাড়াবাসায় জামালকে স্বামী হিসেবে পরিচয় করে দেবে বলেও জানায় ওই নারী। ফলে শনিবার রাতে ফোনে তার ডাকে সাড়া দিয়ে নিহত জামাল শহরে ঐ নারীর সাথে দেখা করতে আসে। এরপর থেকে তার আর খোজঁ মিলছে না। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি দেখে নিহতের খবর পায় তারা।

পুরুষাঙ্গ কাটা নিহতের লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে ভৈরব থানার ওসি মো. শাহিন বলেন, এই ঘটনায় কাউকে এখনো আটক করা যায়নি। তবে, অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের অবশ্যই গ্রেপ্তার করতে সক্ষম হবে পুলিশ।

Print Friendly and PDF

ফেইসবুকে আমরা