এই মাত্র পাওয়া :

ঢাকা, শুক্রবার, ৬ ডিসেম্বর ২০১৯

শিরোনাম

  •          

সড়ক দুর্ঘটনায় নিহত পুলিশের এএসআই রাউজানের সন্তান

বিভাগ : চারপাশ প্রকাশের সময় :14 November, 2019 9:08 : PM

এম.কামাল উদ্দিন, রাউজান:
কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় রাউজানের পূর্ব গুজরা ইউনিয়নের বাসিন্দা পুলিশের সহকারি উপ পরিদর্শক (এএসআই) রিংকন বড়ুয়া নিহত হয়েছেন। বাড়ি থেকে ছুটি কাটিয়ে নিজ কর্মস্থল কুমিল্লার চাঁন্দপুরের কচুয়া থানায় যোগদানের উদ্দেশ্যে যাওয়ার পথেই সড়ক দূর্ঘটনায় মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।

তার মৃত্যুতে এলাকায় শোকাবহ পরিবেশের সৃষ্টি হয়েছে। স্বজনদের আহাজারিতে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতাড়না হয়। বৃহস্পতিবার পরিবারের সদস্যদের চোখের জলে তার লাশের সৎকার সম্পন্ন হয়। ভাইয়ের মৃত্যু সংবাদ শুনে আবুধাবি থেকে দেশে ছুটে আসেন বড় ভাই মিটু বড়ুয়া।

নিহতের প্রতিবেশী বাপ্পী কুমার বড়ুয়া বলেন, ছুটি শেষে বুধবার নিজ কর্মস্থলে যোগদানের উদ্দেশ্যে পরিবারের সদস্যদের কাছ থেকে বিদায় নিয়ে রওনা দেন রিংকন। কর্মস্থলে যোগ দেওয়ার পূর্বেই এক বন্ধুর বাসায় উঠেছিল সে। সেখান থেকে বন্ধুর মোটর বাইকে করে যাওয়ার পথেই ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লায় মোটরসাইকেলটিকে একটি ট্রাক লরি পেছন থেকে ধাক্কা দিলেই ঘটনাস্থলে প্রাণ হারান রিংকন। তবে এই দূর্ঘটনায় রিংকনের বন্ধুটি সৌভাগ্যক্রমে বেঁচে যান। রাতেই তার মৃত্যু সংবাদটি পরিবারের সদস্যদের ফোনে জানান নিজ কর্মস্থল থেকে কেউ একজন। এ সময় ছেলে হারানোর শোকে মা কাকলি বড়ুয়ার বিলাপে বাড়িতে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতাড়না হয়।

বৃহস্পতিবার সকালে তার লাশ গ্রামের বাড়িতে পৌঁছলে স্বজনদের কান্নায় এলাকার পরিবেশ ভারী হয়ে উঠে। বিকেল তিনটার দিকে স্থানীয় পূর্বরাম বিহারের মাঠ প্রাঙ্গনে তার স্মৃতিচারণ অনুষ্ঠান সম্পন্ন হয়। এরপর স্বজনরা চোখের জলে বিদায় জানান রিংকন বড়ুয়াকে ।
স্থানীয় লোকজনের সাথে কথা বলে জানা যায়, রাউজানের পূর্ব গুজরা ইউনিয়নের ছাদাংগরকিল মাহালদার বাড়ির মৃত আশুতোষ বড়ুয়ার কনিষ্ট পুত্র রিংকন এইচ.এস সি পাশ করার পর ২০১০ সালেই বাংলাদেশ পুলিশ বাহিণীতে কনস্টেবল পদে যোগদান করেন। ২০১৭ সালে সহকারি উপ-পরিদর্শক পদে পদোন্নতি লাভ করেন। কুমিল্লার চাঁন্দপুর থানায় দায়িত্বরত ছিলেন।



ফেইসবুকে আমরা