ঢাকা, সোমবার, ১০ আগস্ট ২০২০

সড়কেই ঝরলো দুই যুবকের প্রাণ

বিভাগ : জাতীয় প্রকাশের সময় :২ আগস্ট, ২০২০ ২:২৩ : পূর্বাহ্ণ

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া:
ঈদের বিকেল। দু’দিক থেকেই আসছিলো দুই মোটরসাইকেল। আচমকা ঘটে দু’টিতে মুখোমুখী সংঘর্ষ। এতে সড়কেই ঝরলো দুই যুবকের প্রাণ। পাশাপাশি আহত হয়েছে অপর দুইজন। মর্মন্তুদ ঘটনাটি ঢাকা-সিলেট মহাসড়কে ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলা এলাকার।
শনিবার (১ আগস্ট) বিকেলে জেলার সরাইল উপজেলা এলাকার ভৈশামুড়া নামক স্থানে দুই মোটরসাইকেলের সংঘর্ষে নিহতেরা হলেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নয়নপুর গ্রামের ইব্রাহিম খানের পুত্র মো. ফাহিম খান (১৮) এবং নরসিংদী জেলা সদরের বড়বাজার এলাকার আবদুর রউফের পুত্র মো. শরীফ (৩০)। এদিকে এই ঘটনায় আহতেরা হলেন কনক দাস (৩৫) ও ইমরান খান (২৫)।
ঘটনার প্রত্যক্ষদর্শী স্থানীয় এলাকাবাসী এবং পুলিশ সূত্রে জানা যায়, পবিত্র ঈদুল আজহার দিন বিকেলে বেড়াতে বের হয় মোটরসাইকেল আরোহী ওই যুবকেরা। একরকম ফাঁকা রাস্তায় মনের আনন্দেই চলছিলো তাদের মোটরবাইক। বিকেল চারটার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে সরাইল উপজেলার ভৈশামুড়া এলাকার বাঁকে দুই দিক থেকে আসা দুইটি মোটরসাইকেলের মধ্যে ঘটে ভয়াবহ মুখোমুখী সংঘর্ষ। এতে ঘটনাস্থলেই একটি মোটরসাইকেলের চালক শরীফ মারা যান। আহত হয় অপর তিনজন। গুরুতর আহত ফাহিম, ইমরান ও কনককে জেলা সদর হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক ফাহিমকে মৃত ঘোষণা করেন। কনক ও ইমরানকে করা হয় হাসপাতালে ভর্তি।
খাঁটিহাতা হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) মো. মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘নিহতদের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।’

Print Friendly and PDF

ফেইসবুকে আমরা