এই মাত্র পাওয়া :

ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মে ২০২০

‘বাংলাদেশি আইডল’ শিল্পী পঙ্কজের আত্মহত্যা

বিভাগ : প্রকাশের সময় :১৬ অক্টোবর, ২০১৯ ৫:২২ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

পাহাড়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী পঙ্কজ দেবনাথ (২৯) আত্মহত্যা করেছেন। মঙ্গলবার দিবাগত রাত  দেড়টার দিকে বান্দরবান শহরের বালাঘাটাস্থ নিজ বাসায় গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন এই শিল্পী।

পঙ্কজ বেসরকারি টেলিভিশন চ্যানেল এসএ টিভির সংগীতবিষয়ক রিয়েলিটি শো বাংলাদেশি আইডলে সেরা ৮-এর মধ্যে ছিলেন।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহীদুল ইসলাম জানান, রাতে জেলা শহরের বালাঘাটাস্থ বাসায় ফ্যানের সাথে ফাঁস লাগানো অবস্থায় দেখতে পেয়ে পরিবারের লোকজন তাকে দ্রুত উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নেয়, পরে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

দীর্ঘদিন ধরে মার্মা সম্প্রদায়ের এক মেয়ের সাথে সম্পর্ক ছিলো বান্দরবানের জনপ্রিয় এই শিল্পীর। কিছুদিন ধরে ওই প্রেমিকার সাথে বনিবনা না হওয়ায় তিনি আত্মহত্যার পথ বেছে নেন বলে পুলিশ ও পরিবারের পক্ষ থেকে ধারণা করা হচ্ছে।

আত্মহত্যার আগে তার বন্ধুদের কাছে ফেসবুকের মাধ্যমে বেশ কয়েকটি বার্তাও পাঠান এই শিল্পী।

এদিকে, পঙ্কজ দেবনাথের মৃত্যুর সংবাদ জানাজানি হলে তার বন্ধুমহল ও স্থানীয় শিল্পীদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

এদিকে, বান্দরবান জেলা ছাত্রলীগের সহসভাপতি ও পঙ্কজের বন্ধু আশীষ বড়ুয়া জানান, রাতেই পঙ্কজকে উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে মারমা সম্প্রদায়ের এক মেয়ের সঙ্গে পঙ্কজের প্রেমের সম্পর্ক ছিল। কিছুদিন ধরে প্রেমিকার সঙ্গে বনিবনা হচ্ছিল না তার।

পঙ্কজের বন্ধুরা জানান, আত্মহত্যার আগে পঙ্কজ তাদের কাছে ফেসবুকের মাধ্যমে বেশ কয়েকটি বার্তা পাঠান। ওই বার্তার ভিত্তিতে তার কয়েকজন বন্ধু দ্রুত তার বাসায় যান। বাসায় গিয়ে ছাদের বিমের সঙ্গে পঙ্কজের ঝুলন্ত মরদেহ দেখতে পান।

 

 

Print Friendly and PDF

ফেইসবুকে আমরা