ঢাকা, বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০

ঝিনাইদহের সীমান্ত দিয়ে অনুপ্রবেশের দায়ে নারী-শিশুসহ ১০ জন আটক

বিভাগ : সংবাদ প্রকাশের সময় :২১ অক্টোবর, ২০২০ ৮:৩৫ : অপরাহ্ণ

এম বুরহান উদ্দীন – ঝিনাইদহ  :
ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধ ভাবে বাংলাদেশ  থেকে ভারতে যাওয়ার সময় ১০ জনকে আটক করেছে বিজিবি। বুধবার (২১ অক্টোবর) ভোর রাতে উপজেলার শ্যামকুড় ও যাদবপুর সীমান্ত এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন, পটুয়াখালী জেলার বোতল বুনিয়া গ্রামের শ্রী সজল মজুমদার (৩০), ও তার স্ত্রী স্বর্না মজুমদার (২০), বরিশাল জেলার শাতলা গ্রামের শ্রী সুকুমার রায়ের ছেলে শ্রী রিপন রায় (২০), খাজুরিয়া গ্রামের শ্রী অনিল বিশ্বাস শ্রী অমিত বিশ্বাস (১৭), কুমিল্লা জেলার দামগড়া গ্রামের শামসুল হকের ছেলে মোঃ কাইয়ুম (৩০), নরসিংদী জেলার বাঙ্গালী নগর গ্রামের ধীরেন শীলের ছেলে শ্রী প্রদীব শীল (৪০), গোপালগঞ্জ জেলার বাঘজাপা গ্রামের বাবুল শেখের ছেলে মামুন শেখ (২৬) ও ইনামুল শেখ (২০)সহ ১০জন।
মহেশপুর ৫৮ বিজিবি’র ব্যাটালিয়ানের পরিচালক লে. কর্ণেল কামরুল আহসান জানান, ভারত থেকে বাংলাদেশে অনুপ্রবেশের সংবাদে পেয়ে শ্যমকুড় ও যাদবপুর সীমান্তে অভিযান চালিয়ে ১০ জনকে আটক করা হয়। আটককৃত বাংলাদেশী নাগরিকদেরকে অবৈধ ভাবে বাংলাদেশ হতে ভারতে গমনের চেষ্টা করার অপরাধে বাংলাদেশ পাসপোর্ট অধ্যাদেশ ১৯৭৩ এর ১১(১) (গ) ধারায় মহেশপুর থানায় মামলা হয়েছে।

Print Friendly and PDF

ফেইসবুকে আমরা