ঢাকা, বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০

শিক্ষা বোর্ড কর্তৃক রেজিস্ট্রেশন প্রাপ্ত ইবতেদায়ী মাদ্রাসা জাতীয়করণের দাবীতে গাইবান্ধায় শিক্ষক সমাবেশ,  মানববন্ধন ও স্বারকলিপি প্রদান

বিভাগ : গণমাধ্যম প্রকাশের সময় :২১ অক্টোবর, ২০২০ ৮:৩৯ : অপরাহ্ণ

সঞ্জয় সাহা, গাইবান্ধা প্রতিনিধি :

বাংলাদেশ মাদরাসা শিক্ষা বোর্ড কর্তৃক রেজিস্ট্রেশন প্রাপ্ত  সকল ইবতেদায়ী মাদ্রাসা জাতীয়করণের দাবী আদায়ের লক্ষে  বুধবার গাইবান্ধায় শিক্ষক সমাবেশ,  মানববন্ধন ও স্বারকলিপি প্রদান করা হয়েছে।


বাংলাদেশ স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা শিক্ষক সমিতি গাইবান্ধা জেলা শাখার আয়োজনে  শিক্ষক সমাবেশ ও মানববন্ধনে বক্তব্য রাখেন-বাংলাদেশ স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা শিক্ষক সমিতি গাইবান্ধা জেলা শাখার সভাপতি   মহির উদ্দিন, সহ- সভাপতি তবিবর রহমান, সিনিয়র সহ-সভাপতি জহুরুল ইসলাম, সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক কামাল পাশা, প্রচার সম্পাদক মাহাবুব রহমান প্রমুখ।

শিক্ষক সমাবেশ ও মানববন্ধনে বাংলাদেশ স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা শিক্ষক সমিতি গাইবান্ধা জেলা শাখা, পলাশবাড়ী উপজেলা শাখা, সাদুল্লাপুর উপজেলা শাখা,  গোবিন্দগঞ্জ উপজেলা শাখা সহ বিভিন্ন উপজেলা শাখার নেতৃবৃন্দ অংশগ্রহণ করেছেন।

মানববন্ধন শেষে গাইবান্ধা স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ( উপ- সচিব) মোছা: রোখছানা বেগমের মাধ্যমে বিভিন্ন দাবী উল্লেখ যুক্ত স্বারকলিপি প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রীর বরাবর প্রদান করেন।

উল্লেখ্য, বক্তারা বলেন- আমাদের দাবী আদায় না করলে পরবর্তীতে গাইবান্ধা প্রেসক্লাবের সামনে কঠোর অান্দোলন ও কর্মসূচী গ্রহন করা হবে।

Print Friendly and PDF

ফেইসবুকে আমরা