এই মাত্র পাওয়া :

ঢাকা, রোববার, ২৯ নভেম্বর ২০২০

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশি বাঁধায় যুবদলের বিক্ষোভ-সমাবেশ

বিভাগ : রাজনীতি প্রকাশের সময় :১৭ নভেম্বর, ২০২০ ৫:২৭ : অপরাহ্ণ

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া  :

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশি বাঁধার মধ্যেই জেলা যুবদল আহুত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ হয়েছে। ঢাকা ও সিরাজগঞ্জের উপ-নির্বাচনে ব্যাপক কারচুপির অভিযোগ, কেন্দ্রীয় যুবদলের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবেই বিক্ষোভ মিছিল-প্রতিবাদ সমাবেশ আহবান করে জেলা যুবদল।
মঙ্গলবার (১৭ নভেম্বর) সকালে জেলা শহরের কলেজপাড়া থেকে ঢাকা ও সিরাজগঞ্জের উপ-নির্বাচনে ব্যাপক কারচুপির অভিযোগ, কেন্দ্রীয় যুবদলের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে বিক্ষোভ মিছিল বের করে ব্রাহ্মণবাড়িয়া জেলা যুবদল। এসময় পুলিশ মিছিলে চড়াও হয়ে বাঁধা দেয়। পরে পুলিশের বাঁঁধাকে উপেক্ষা করেই সংক্ষিপ্ত প্রতিবাদ সভা করে নেতাকর্মীরা।জেলা যুবদলের সভাপতি মো. শামীম মোল্লার সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি, সাবেক সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন, সাবেক সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক ইয়াছিন মাহমুদ প্রমূখ। 
সভায় বক্তারা ঢাকায় গাড়ি পুড়ানোর ঘটনায় ষড়যন্ত্রমূলকভাবে কেন্দ্রীয় যুবদলের সভাপতি সাইফুল ইসলাম নিরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুসহ দলীয় অন্যান্য নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দায়ের করায় তীব্র নিন্দা-প্রতিবাদ জানান। এসময় জেলা বিএনপি, যুবদলসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 


Print Friendly and PDF

ফেইসবুকে আমরা