এই মাত্র পাওয়া :

ঢাকা, শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০

শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত-আহত পরিবারে সাংসদের অর্থ সহায়তা প্রদান

বিভাগ : দেশের খবর প্রকাশের সময় :২১ নভেম্বর, ২০২০ ৫:১১ : অপরাহ্ণ

জিয়াউল হক, শিবগঞ্জ :

শিবগঞ্জের বারিকবাজার-সোনাপুর এলাকায় ধানবোঝাই ট্রলি উল্টে সড়ক দুর্ঘটনায় নিহত ও আহত পরিবারের মাঝে চাল, ডাল, আটা, আলু, তেলসহ নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। এ সহায়তা সংসদ সদস্যের ব্যক্তিগত উদ্দ্যেগে প্রদান করা হয়।
আজ (শনিবার) দুপুরে সোনামসজিদ বালিয়াদিঘি নূরানী মাদ্রাসা প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে ওই পরিবারের মাঝে এসব সহায়তা তুলে দেন চাঁপাইনবাবগঞ্জ-১ শিবগঞ্জ আসনের সংসদ সদস্য ডাঃ সামিল উদ্দিন আহমেদ শিমুল।
তিনি আহতদের বিনামূল্যে সার্বিক চিকিৎসা সেবা দেয়া এবং নিহত পরিবারের সদস্যদের সামাজিক নিরাপত্তা বেষ্টনী কর্মসূচির আওতায় আনার ঘোষণা দেন। 
এ সময় আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান প্রযুক্তি বিষয়ক উপকমিটির সদস্য ইঞ্জিনিয়ার মাহতাব উদ্দিন, শাহাবাজপুর ইউপি চেয়ারম্যান তোজাম্মেল হক, দাইপুখুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এ কে এম আজমল হক বদাশা, সিএন্ডএফ ব্যবসায়ী সোহেল আহমেদ পলাশ, শ্রমিক নেতা সাদেকুল ইসলাম মাস্টার ও মুখলেসুর রহমান সরদারসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ প্রমুখ।
নিহত ও আহত পরিবারের প্রত্যেককে নগদ ১০ হাজার টাকা করে দেয়া হয়। শেষে নিহতের আত্মার মাগফিরাত কামনা ও আহতের সুস্থতার জন্য মোনাজাত করা হয়।
উল্লেখ্য যে, গত বৃহস্পতিবার শিবগঞ্জ উপজেলার দাইপুকুরিয়া ইউনিয়নের বারিকবাজার-সোনাপুর এলাকায় ধানবোঝাই ট্রলি খাদে উল্টে ধানের বস্তায় চাপা পড়ে ৯ জন নিহত ও ৭ জন আহত হন।


Print Friendly and PDF

ফেইসবুকে আমরা