এই মাত্র পাওয়া :

ঢাকা, শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০

দিনাজপুরের ইউএনও হত্যাচেষ্টা মামলার আসামী রবিউলের বিরুদ্ধে চার্জশিট দাখিল

বিভাগ : সংবাদ প্রকাশের সময় :২১ নভেম্বর, ২০২০ ৮:৫৪ : অপরাহ্ণ

দিনাজপুর সংবাদদাতা :

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম ও তার বাবা ওমর আলী শেখেকে হত্যাচেষ্টা মামলার আসামী বরখাস্তকৃত মালি রবিউল ইসলামের বিরুদ্ধে আদালতে চার্জশিট দালিল।
এই মামলার তদন্ত কর্মকর্তা ও ডিবি পুলিশের ওসি ইমাম জাফর জানান, সংস্লিষ্ট আদালতে শনিবার দুপুরে উক্ত মামলার চার্জশিট দাখিল করা হয়। তিনি আরো বলেন, ডিএনএসহ সকল ফরেন্সি রিপোর্ট এর ভিত্তিতে এই অভিযোগপত্র বিজ্ঞ আদালতে দাখিল করা হয়েছে। এই পর্যন্ত মোট ৫জনকে আটক করা হলেও রবিউলকে ছাড়া অন্য চারজনের এই মামলায় সম্পৃক্ততা পাওয়া না যাওয়ায় তাদের অব্যাহতি দেয়ার জন্য আবেদন করা হয়েছে।

উল্লেখ্য, গত ২ সেপ্টেম্বর দিবাগত রাতে দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানমের সরকারী বাসভবনের বাথরুমের ভেন্টিলেটর দিয়ে ভিতরে প্রবেশ করে প্রথমে তার উপর এবং পরে তার বাবা ওমর আলী শেখের উপর হাতুরি হামলা করা হয়। গুরুতর আহত অবস্থায় প্রথমে তাদের রংপুর মেডিকেল হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয়। পুলিশ জানায়, আসামী বরখাস্তকৃত মালি রবিউল ইসলামকে টাকা চুরির অপরাধে ইউএনও ওয়াহিদা খানম চাকরী চ্যুত করায় সে রাগের বসে তার উপর হামলা চালায়।

Print Friendly and PDF

ফেইসবুকে আমরা