এই মাত্র পাওয়া :

ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মে ২০২০

ভোলা আ: লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে জসিম উদ্দিন সভাপতি - মোঃ রফিকুল সাধারন সম্পাদক

দলের মধ্যে সুবিধা বাদী লোক আছে যাদের কোন কাজের পাওয়া যায় না: তোফায়েল আহমেদ

বিভাগ : রাজনীতি প্রকাশের সময় :১ ডিসেম্বর, ২০১৯ ৮:২৪ : অপরাহ্ণ

মিজানুর রহমান, ভোলা॥

বাণিজ্য মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির চেয়ারম্যান ও সাবেক বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, দলের মধ্যে কিছু সুবিধা বাদী লোক আছে। যারা কোন কাজের আসেনা ও তাদের পাওয়াও যায় না। কিন্তু তাদের সুবিধার জন্য হঠাৎ তারা নিজেরাই হাজির হয় এবং ষড়যন্ত্র করে। এজন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে থাকার জন্য আহবান জানান তিনি।

রবিবার দুপুরে ভোলার বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে  টেলি কনফারেন্স’র এসব কথা বলেন তিনি।

তোফায়েল আহমেদ আরো বলেন, আমি  ভোলা-২ আসন (বোরহানউদ্দিন ও দৌলতখান) উপজেলার মানুষের কাজে ঋৃণি। ওই আসন থেকে আমি চার বার এমপি হয়েছি।

বোরহানউদ্দিন আব্দুল জব্বার মহা বিদ্যালয়ের মাঠে সকালে এ সম্মেলনের উদ্ধোন করেন ভোলা জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা। অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মমিন টুলু।

বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন হায়দারের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ভোলা-২ আসনের এমপি আলী আজম মুকুল। জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল  হোসেন বিপ্লব।

এসময় কাউন্সিল’র মাধ্যমে জসিম উদ্দিন হায়দারকে সভাপতি, মোঃ রফিকুল ইসলামকে সাধারন সম্পাদক, দ্বীন ইসলাম রুবেলকে প্রচার সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট আগামী ৩ বছরের জন্য একটি কমিটি ঘোষণা করা হয়।

Print Friendly and PDF

ফেইসবুকে আমরা