এই মাত্র পাওয়া :

ঢাকা, শুক্রবার, ৬ ডিসেম্বর ২০১৯

শিরোনাম

  •          

ঘুষ, দূর্নীতির বিরুদ্ধে শান্তি এবার নিজ জেলা পঞ্চগড়ে

বিভাগ : জাতীয় প্রকাশের সময় :2 December, 2019 5:29 : PM

মোঃ আবু নাঈম, পঞ্চগড়:

প্রশ্নপত্র ফাঁস, গুজব ও প্রকাশ্য হত্যার প্রতিবাদে তেঁতুলিয়া-টেকনাফ পদযাত্রার পর ঘুষ ও দূর্নীতির বিরুদ্ধে জনসচেতনতা গড়ে তুলতে বিশ্ববিদ্যালয় পড়ুয়া সাইফুল ইসলাম শান্তি এবার নেমেছেন নতুন কর্মসূচি নিয়ে। হ্যান্ড মাইক হাতে ক্যাম্পেইন করবেন নিজ জেলা পঞ্চগড়ের বিভিন্ন হাট-বাজারে। কথা বলবেন ঘুষ ও দূর্নীতির বিরুদ্ধে। ইতোমধ্যে নতুন কর্মসূচির সূচনাও করেছেন শান্তি।

রোববার বিকেলে সাইফুল ইসলাম শান্তি নিজ এলাকা সদর উপজেলার আমলাহার বাজারে ক্যাম্পেইন করে তার নতুন কর্মসূচির যাত্রা শুরু করেন।

শান্তি ওই এলাকার আব্দুল মজিদ এর ছেলে এবং হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এমবিএ এর ছাত্র।

ক্যাম্পেইনে শান্তি বলেন, আমাদের সমাজ এবং দেশ ঘুষ ও দূর্নীতি নামক মারাত্মক ব্যাধিতে আক্রান্ত। এই ব্যাধি জাতির উন্নয়নকে পদে পদে বাধাগ্রস্ত  করছে। তিনি আরো বলেন, আমরা সম্মিলিত ভাবে দূর্নীতিকে যদি প্রশ্রয় না দেই তাহলে সমাজটাকে পরিশুদ্ধ করা সম্ভব। বর্তমান সরকারের চলমান দূর্নীতি বিরোধী অভিযানকে সাধুবাদ জানিয়ে শান্তি বলেন, বিভিন্ন কাজে ভুক্তভোগিদের কাছে কেউ যদি ঘুষ দাবি করে এবং কোথাও যদি দূর্নীতি দেখতে পান তাহলে সরকারি হটলাইনে তাৎক্ষনিক জ্ঞাত করবেন।

শান্তির এই ক্যাম্পেইন কর্মসূচি মাসব্যাপী চলবে। জেলার প্রতিটি ইউনিয়নের বিভিন্ন হাট-বাজার এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে গিয়েও কথা বলবেন তিনি।



ফেইসবুকে আমরা