ঢাকা, বুধবার, ৩ জুন ২০২০

প্রাথমিক শিক্ষা পদক

লোকমানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরপর তিনবার উপজেলায় সেরা হওয়ায় আনন্দ র‌্যালি

বিভাগ : সংবাদ প্রকাশের সময় :২ ডিসেম্বর, ২০১৯ ৬:০০ : অপরাহ্ণ

ফরহাদুজ্জামান, নাটোর:

নাটোরের বাগাতিপাড়া উপজেলার ৫৬ টি প্রাথমিক বিদ্যালয়কে টপকিয়ে প্রাথমিক শিক্ষা পদকে লোকমানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পর পর তিনবার উপজেলায় সেরা নির্বাচিত হওয়ায় স্কুলের শিক্ষক-শিক্ষার্থীরা এক আনন্দ র‌্যালি বের করে।

সোমবার বিদ্যালয় প্রাঙ্গন থেকে র‌্যালিটি স্কুল সংলগ্ন লোকমানপুর বাজার প্রদক্ষিণ করে। বিদ্যালয় ও শিক্ষা অফিস সূত্রে জানা গেছে, চলতি বছর প্রাথমিক শিক্ষা পদক প্রদান বিষয়ক উপজেলা বাছাই কমিটি সম্প্রতি সেরা শিক্ষক-বিদ্যালয়সহ কয়েকটি বিষয়ে সেরা নির্বাচিত করেন। ওই শিক্ষা পদকের জন্য লোকমানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় উপজেলায় সেরা নির্বাচিত হয়েছে।

এর আগেও বিদ্যালয়টি পরপর দু’বার একই পদকের জন্য সেরা নির্বাচিত হয়েছিল। এছাড়াও একই বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুল ইসলামও পরপর তিনবার সেরা প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন। উপজেলা শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মজনু মিয়া জানান, প্রাথমিক শিক্ষা পদক প্রদান বিষয়ক উপজেলা বাছাই কমিটির সিদ্ধান্ত অনুযায়ী কমিটির সভাপতি ইউএনও প্রিয়াংকা দেবী পাল শ্রেষ্ঠ স্কুল ক্যাটাগরিতে ওই স্কুলটিকে উপজেলার সেরা ঘোষনা করেছেন। বিদ্যালয়ের শিক্ষা প্রশাসন ব্যবস্থাপনা, শিক্ষার মানোন্নয়ন ও শ্রেণী কক্ষে পাঠদানে শিক্ষার্থীদের আগ্রহবৃদ্ধি, পরীক্ষায় সফলতা অর্জনসহ শিক্ষা ক্ষেত্রে অনন্য অবদানের জন্য বিদ্যালয়টিকে সেরা নির্বাচিত করা হয়েছে বলে জানান তিনি।

Print Friendly and PDF

ফেইসবুকে আমরা