ঢাকা, মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১

ঝিনাইদহে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ৩ টি পরিবারের মাঝে আর্থিক অনুদান প্রদান

ঝিনাইদহ প্রতিনিধি : | প্রকাশের সময় : মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ০৩:১৩:০০ অপরাহ্ন | দেশের খবর

ঝিনাইদহে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ৩ টি পরিবারের মাঝে আর্থিক অনুদান প্রদান করলেন বিশিষ্ঠ ব্যবসায়ী, সমাজসেবক ও সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মিজানুর রহমান মাসুম। মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত তিনি অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ সদর উপজেলার বিষয়খালীর কানুহরপুর মসজিদের মোয়াজ্জেম শাহ জামাল, সুতলিয়া গ্রামের কৃষক হোসেন আলী ও রমজান আলীর বাড়িতে গিয়ে ১ লক্ষ ২০ হাজার টাকার আর্থিক অনুদান প্রদান করেন। সেসময় উপস্থিত ছিলেন জেলা কৃষক লীগের প্রচার সম্পাদক তরিকুল ইসলাম দিদার, যুবলীগ নেতা ফারুক হোসেন, ইউপি সদস্য ইব্রাহিম হোসেন, আশরাফুল ইসলামসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।
সম্প্রতি অগ্নিকান্ডে সদর উপজেলার বিষয়খালীর কানুহরপুর মসজিদের মোয়াজ্জেম শাহ জামাল, সুতলিয়া গ্রামের কৃষক হোসেন আলী ও রমজান আলীর বাড়িতে ভয়াবহ অগ্নিকান্ডে বসতঘর, গোয়ালঘরসহ পুড়ে মারা যায় গরু, ছাগল ও মহিষ। এছাড়াও ৩ টি বাড়িতে দগ্ধ হয় আরও বেশ কয়েকটি গরু ও ছাগল।
উল্লেখ্য, মিজানুর রহমান মাসুম ইতি পূর্বে করোনা কালীন সময় অসহায় মানুষের পাশে থেকে আর্থিক অনুদান ও খাদ্য সামগ্রী প্রদান সহ বিভিন্ন প্রকার সহযোগিতা করেছেন তিনি।